রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

‘এসআই টুটুলের দ্বিতীয় বিয়ের খবর মিথ্যা’

‘এসআই টুটুলের দ্বিতীয় বিয়ের খবর মিথ্যা’

বিনোদন ডেস্ক:

চলতি বছর আগস্টে প্রকাশ্যে আসে সংগীতশিল্পী এসআই টুটুলের দ্বিতীয় বিয়ের কথা। খবর রটে যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এই সংগীতশিল্পী। বর্তমানে তারা দু’জনেই রয়েছেন আমেরিকায়। যদি বিয়ের বিষয়ে এখনও মুখ খুলেননি টুটুল। কিন্তু এর ক’দিন পরই অনলাইনকে দেশের আরেক সংগীত তারকা জানান, দ্বিতীয় বিয়ে করেননি এসআই টুটুল।

এ নিয়ে গতমাসে বেশ আলোচনাও হয় শোবিজ পাড়ায়। কিন্তু এখনও নিরব আছেন টুটুল। এবার তার বিয়ে নিয়ে কথা বলেছেন আমেরিকাতে বসবাস করা বাঙালি ব্যবসায়ী মুনা চৌধুরী। তারও দাবি, টুটুল বিয়ে করেননি।

দীর্ঘ এক ফেসবুক স্ট্যাটাসে মুনা বলেন, ‘টুটুল ভাইয়ের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক বহু বছর ধরে। তিনি একজন মানবিক মানুষ। মানুষের সুখে-দুঃখে এবং বিপদে সবসময় নিঃস্বার্থভাবে মানুষের পাশে থাকেন। আপনারা যারা টুটুল ভাইয়ের গান ভালোবাসেন এবং সাংবাদিক ভাই-বোনেরা আপনাদের সবাইকে একটি সত্য খবর দিতে চাই, আর সেটি হচ্ছে টুটুল ভাই আমেরিকাতে কোন মেয়েকে বিয়ে করেননি, টুটুল ভাইয়ের সঙ্গে আমাদের পরিবারের সবার নিয়মিত কথা হয় আর সেই সুবাদে তাকে জিজ্ঞাসা করেছিলাম যে, আপনি কেন কোনো প্রতিবাদ করছেন না? এর উত্তরে তিনি বলেন, “আমি কোন কথা বলে কাউকে অসন্মান করতে চাইনা, সময় হলে সবাই এর সত্যতা জানতে পারবে আর এই মিথ্যা, বানোয়াট নিউজের প্রতিবাদ করার মতো মনমানসিকতাও আমার নেই।”
প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে টুটুলের বিচ্ছেদের কথা সত্য জানিয়ে মুনা বলেন, ‘তবে তার সংসারে বিচ্ছেদের বাতাস বইছে, এটি আপনার আমার জীবনেও যে কোন মুহুর্তে হতে পারে। তাই অন্যকে নিয়ে আমরা উপহাস নাই করি, কটু কথা না বলি। টুটুল ভাই কারো কাছ থেকে ব্যবসা করার জন্য টাকা নিয়েছে বা চেয়েছে- এটা বলা বিশ্বাস করা সত্যিই হাস্যকর, কেননা যেই মানুষটি দুহাত ভরে মানুষের জন্য করে, বিপদে পাশে থাকে সে কিভাবে অন্যের কাছ থেকে টাকা নিতে চায়? আমরা আসলে না যেনে একজন মানুষ সম্পর্কে রসকস মিশিয়ে কথা বলতে খুব আনন্দ পাই যা অন্যের ক্ষতির কারন হয়ে দাড়ায়। আর সেলিব্রেটি হলে তো কথাই নাই!’

সবশেষে তিনি বলেন, ‘তার বিয়ের কোন সত্যতা আজ পর্যন্ত কেউ প্রমাণ করতে পারেনি আর কখনও পারবেন না! কারন মিথ্যা কখনও সত্য হয়না। টুটুল ভাই তার মিউজিক নিয়ে আমেরিকাতে অনেক ব্যস্ত সময় কাটাচ্ছেন। আপনাদের সকলের কাছে টুটুল ভাই দোয়া চেয়েছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877